Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন ১ম কোয়ার্টার
ক্রমিক নং শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড
০৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৪র্থ  ত্রৈমাসিক মূল্যায়ন প্রতিবেদন(এপ্রিল হইতে জুন/২৩)
০২.০৭.২০২৩

০৭ অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন  ৪র্থ কোয়ার্টার(এপ্রিল হইতে জুন/২৩)
০২.০৭.২০২৩
০৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৩য় ত্রৈমাসিক মূল্যায়ন প্রতিবেদন(জানুয়ারি হইতে মার্চ/২৩) ৩০.০৩.২৩
০৫ অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন ৩য় কোয়ার্টার(জানুয়ারি হইতে মার্চ/২৩) ৩০.০৩.২৩
০৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক মূল্যায়ন প্রতিবেদন(অক্টোবর হইতে ডিসেম্বর/২২) ২৯.১২.২০২২
০৩ অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন ২য় কোয়ার্টার(অক্টোবর হইতে ডিসেম্বর/২২) ২৯.১২.২০২২
০২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক মূল্যায়ন প্রতিবেদন(জুলাই হইতে সেপ্টেম্বর/২২) ২৯.০৯.২০২২
০১ অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন ১ম কোয়ার্টার(জুলাই হইতে সেপ্টেম্বর/২২) ২৯.০৯.২০২২
০৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক মূল্যায়ন প্রতিবেদন(অক্টোবর হইতে ডিসেম্বর/২4)
৩১/১২/২০২৪ https://file-rangpur.portal.gov.bd/uploads/75578260-5ca5-41cd-a703-97f1108b0e2a//678/35f/22c/67835f22c0ceb382477656.pdf